ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় টাকার লেনদেন বিরোধে লেগুনা গাড়ির চালককে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় ছুরিকাঘাতে লেগুনা (ম্যাজিক) গাড়ির চালককে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ১২টার পর থেকে নিখোঁজ গাড়ি চালকের লাশ হারবাং ইনানী রিসোর্টের অদূরে মাছের খাদ্য গুদামের বিপরীত সড়কের পাশে পড়েছিল। খবর পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত গাড়ি চালকের নাম মিজবাহ উদ্দীন রিজভী (২২)। তিনি চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডস্থ মাইজকাকারা গ্রামের নুরুল আমিনের ছেলে।

ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন।
তিনি নিহতের পরিবার সদস্যদের বরাত দিয়ে জানান, মিজবাহ উদ্দীন রিজভী ৪ বছর আগে অপ্রাপ্ত বয়সে বরইতলী থেকে সাবেকুন নাহারকে বিয়ে করেন। এরপর হারবাং স্টেশনে ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন। তাদের সংসারে মোহাম্মদ সায়েদ নামের তিন বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী মোছা. সাবেকুন নাহার কান্নাজড়িত কণ্ঠে বলেন, জনৈক গাড়ি চালকের সঙ্গে সামান্য টাকার লেনদেন নিয়ে আমার স্বামীর বিবাদ ছিল। তার জেরেই রিজভীকে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ১২টার আগেও ফোনে স্বামীর সঙ্গে কথা হয়েছে। ১২টার পর বাসায় না ফেরায় বারবার ফোন দিয়েও যোগাযোগ করতে পারিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, নিহতের মাথার পেছনে ছুরিকাঘাত ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ছোটছোট আরো কয়েকটি আঘাতের চিহ্ন দেখা গেছে। হত্যার কারণ উদঘাটনে অপরাধ গোয়েন্দা সংস্থা সিআইডিকে সঙ্গে কাজ করছে থানা পুলিশ।

তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার এজাহার জমা দিলে এব্যাপারে মামলা রুজু করা হবে।

পাঠকের মতামত: